দূর্গাপুর

অসহায় মানুষের পাশে জার্জিস হোসেন সোহেল

দূর্গাপুর প্রতিনিধিঃ

 বতর্মান অসহায় মানুষের পাশে ২৮ ফেব্রুয়ারি আসন্ন পৌরসভার নির্বাচনে মেয়র পদ প্রার্থী  হিসাবে দলীয় প্রচার প্রচারনা শুরু করতে দেখা যাচ্ছে ধানের শীষের প্রার্থী  জার্জিস হোসেন সোহেল কে।জার্জিস হোসেন সোহেল  পৌর এলাকা বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গ্রাম,ও মহল্লায় বাড়িতে গিয়ে গনসংযোগ কালীন গরিব ও অসহায় মানুষদের সহযোগিতা করছেন।

এবং তিনি বলেন দূর্গাপুর পৌর এলাকার যে অউন্নত রাস্তা ঘাট পরিবর্তনের অভাবে বেশির ভাগ সড়কের সোডিয়াম বাল্ব নষ্ট ও নানান সমস্যায় ভুগছেন পৌরবাসী।এ সকল সমস্যার সমাধানের আশ্বাস তিনি জনগণের উদ্দেশ্য বলেন আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করবেন।এ বিষয়ে পৌর এলাকার বাসিন্দা সুমন বলেন, জার্জিস হোসেন সোহেল ভাই এক জন সৎ ব্যাক্তি। তাকে আমরা ভোট দেব। এবার আসন্ন পৌর সভা নির্বাচনে মেয়র হিসাবে দেখতে চাই।

দূর্গাপুরে এবারে মেয়র প্রাথী ৪ জন ও মোট ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৪ জন। সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আর এই পৌরসভায় ইভিএমএ-এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামি ২৮ ফ্রব্রুয়ারি।দুর্গাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ১২৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১০ হাজার ৪৪৫ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ৬৮১ জন। এই পৌরসভায় মোট ১১টি ভোটকেন্দ্রের ৫৭টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button