কুমিল্লাসংবাদ সারাদেশসারাদেশ

কুমিল্লায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শামীমুল ইসলাম কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার দেবিদ্বারে ইফতার নিয়ে ২ গ্রুপের সংঘর্ষের ছবি তোলার জের ধরে শাহীন আলম নামে ১ সাংবাদিককে তুলে নিয়ে নির্যাতন ও ১ লাখ টাকা মুক্তিপণ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার (১৭ই এপ্রিল) রাতে উপজেলা সদরে এই ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার(১৮ই এপ্রিল) ভুক্তভোগী সাংবাদিক বাদী হয়ে দেবিদ্বার থানায় এজাহার দায়ের করেছে।

শাহীন আলম দৈনিক আমাদের সময় এবং কুমিল্লার কাগজের দেবিদ্বার উপজেলা প্রতিনিধি ও দেবিদ্বার প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক।এই ঘটনায় জেলা জুড়ে সাংবাদিক ও সচেতন মহলে নিন্দার ঝড় উঠেছে। অবিলম্বে ঘটনায় জড়িতদের গ্রেফতার এবং উপযুক্ত শাস্তি দাবি করেছেন সাংবাদিকরা।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের দৈনিক যুগান্তর কুমিল্লা ব্যুরোচিফ এবং আরটিভি কুমিল্লা জেলা প্রতিনিধি। তিনি প্রশাসনের দৃষ্টি করে বলেন অতি শীঘ্রই অপরাধীদের যেন উপযোক্ত শাস্তির ব্যাবস্থা করা হয়।উপস্থিত ছিলেন মুরাদনগর প্রেসক্লাবের সহসভাপতি মোশারফ হোসেন মনির দৈনিক ইত্তেফাক মুরাদনগর প্রতিনিধি, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম আরিফ দৈনিক মানব কন্ঠ মুরাদনগর প্রতিনিধি, সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব শামীম দৈনিক মাতৃভূমির খবর কুমিল্লা ব্যুরোচিফ ও উপস্থিত ছিলেন মুরাদনগর প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button