রাজশাহীরাজশাহী সংবাদ

জিয়ার অনিয়মের ইন্ধন দাতাকে হুঁশিয়ারি সাংবাদিক সমাজের

স্টাফ রিপোর্টারঃ

পশ্চিম রেলের জিয়ার রোষানল থেকে বেরিয়ে আসার জন্য সাংবাদিকদের প্রতি আহব্বান জানিয়েছেন রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের এক অংশ।

তারা আজ সোমবার দুপুরে এক বিশেষ সাক্ষাতকালে রাজশাহীর সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন আপনারা দেখছেন বা জানছেন রেলপশ্চিমের একজন অসাধু ব্যক্তি রিতিমত অনিয়মের খুঁটিপুতে চলেছেন। আর এই অসাধু ব্যক্তির সকল ঘটনা সাংবাদিক বৃন্দ প্রকাশ করে চলেছেন। এরই মাঝে সেই অসাধু জিয়া নিজেকে বাঁচাতে ছুটছেন বিভিন্ন দপ্তরে তার ছুটে আসা কোন ঘটনা আমরা রাজশাহীর সাংবাদিক বৃন্দ যদি অতি আগ্রহে সংবাদ হিসেবে প্রকাশ করি সেটি নিজেকেই অপমান করা হয়।

আর রাজশাহীতে অনলাইন পত্রিকা গুলো সকল সময় গুরুত্ব পূর্ণ ভুমিকা রাখে তাই এই পত্রিকা গুলোকে ছোট করে দেখার সুযোগ নেই। তারা আরো বলেন আপনারা যারা দৈনিক পত্রিকায় জিয়ার দালালি করছেন তারা জেনে রাখুন আপনাদের পত্রিকা একটি অথবা দুইটি জেলার মানুষ পড়ে। আর অনলাইন পত্রিকা গুলো দেশের সকল মানুষের নিকট প্রিয় যা চোখ রাখলেই বুঝবেন ।

দেশ রত্ন শেখ হাসিনার নিকট ও প্রিয় এই অনলাইন পত্রিকা। শুধু তাই নয় অনলাইন পত্রিকায় যারা কাজ করে তারাও দেশের জাতিয় বা রাজশাহীর স্থানীয় পত্রিকাতে  কাজ করেন।  তাই আপনারা কোন সংবাদ প্রকাশ করার আগে সেটি কতটা বস্তনিষ্ট সেটি জানুন।

নয়ত তাদের সংবাদের খরাক হতে পারেন আপনি ও। যদি জিয়া নির্দোস  হত  তাহলে রেল কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করত না। কোন সাংবাদিকের কথায় রেল চলেনা এটি আপনাদের জানা দরকার। কোন সংবাদ কর্মীদের কে ছোট করে এর পরে কোন প্রকার প্রতিহিংসা মুলক সংবাদ প্রকাশ করলে তাকে কঠোর হাতে দমন করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button