ঈশরদীরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে ইজি বাইক নিয়ে পালানোর সময় মহিলা চোর সহ আটক ২

সৌরভ কুমার দেবনাথ, ঈশ্বরদী প্রতিনিধিঃ

অচেতন করে ইজি বাইক নিয়ে পালানোর সময় মহিলা চোর সহ ২ জন আটক হয়েছে। ২ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় উপজেলার ঈশ্বরদী পাবনা মহাসড়কের ঢুলটিতে এঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- মোঃ সুমন আলী (৩৫), পিতা মৃত হাতেম আলী, সাং নতুনপাড়া হলদীগাছি, থানা চারঘাট জেলা রাজশাহী এবং নাটোর সদর থানার লিটনের এইচডি সুমি খাতুন (২৫)। সুমির লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার পশ্চিম চরপাতা গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে।

সুমন আলী বর্তমানে ভাবনার টেবুনিয়া স্টেশন পাড়া বসবাস করেন। ঘটনার বিবরণে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় তারা ২ জন যাত্রীবেশে শাহজাহান নামক এক ব্যক্তির ইজিবাইক ঈশ্বরদী আশুলিয়া থেকে ভাড়া নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে করতে চালকের সাথে খাবার খাওয়ার সময় তাকে অতিমাত্রায় ঘুমের ঔষধ খাইয়ে দেয়। চালাক শাহজাহান ধীরে ধীরে অচেতন হয়ে পরলে চোর সুমন আলী তাকে পিছনের ছিটে মহিলার পাশে রোগীর মতো করে বসিয়ে নিজে গাড়ি চালিয়ে একটি নির্জন জায়গা খুঁজতে থাকে।

পুলিশ আরও জানায়, সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে তারা ঈশ্বরদীর দাশুরিয়া রোডের ঢুলটি এলাকায় পৌঁছালে চলন্ত গাড়ি থেকে তারা অচেতন চালককে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে ইজিবাইকটি চালিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। এই সময় স্থানীয় লোকজন ও পুলিশের যৌথ চেষ্টায় তারা আটক হয়‌। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান আসাদ আটক দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button