নওগাঁ

ইসরাফিল আলম এমপি’র মাতার ইন্তেকাল

আত্রাই প্রতিনিধিঃ

নওগাঁর -আত্রাই -রাণীনগর আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এর মাতা ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহী ওয়া——–রাজিউন) মৃতূ কারে তার বয়স হয়েছিল 77 বছর।
রবিবার (প্রথম-প্রহর) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় মারা যান তিনি।রবিবার বাদ যোহর রাণীনগর উপজেলার ঝিনা নিজ গ্রামে নামাযে যানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফণ সম্পন্ন করা হযেছে। পারিবারিক সূত্রে জানা গেছে এমপি’র মাতা এসেদা রহমান দীর্ঘ দিন ধরে বার্ধক্য জনিত সমস্যায় বূগছিলেন।
ক’দিন আগে নিউমনিয়া,ডায়োবেটিকস ওকিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভতিৃ হন। এর পর রোববার প্রথম প্রহর রাত্রি আনুমানিক আড়াইটার সময় চিকিৎসাধীন অবস্থায় শেস নিঃম্বাস ত্যা গ করেন।
মরহূমার নামাযে যানাযায় নওগাঁর পুলিশের ডিআইও ওয়ান মোঃমোবারক হোসেন, আত্রাই-রাণী নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, থানার ওসি,দলীয় দুই নওগাঁ জেলার দলীয় নেতাকর্মী দুই উপজেলার নেতাকর্মী রাণী নগর গ্রেস ক্লাব সাংবাদিক, আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিক , প্রিন্ট ও ইলেট্রি মিডিয়া সাংবাদিক সহ বিভিন্নপেশার মানুষ এবং জেলাপর্যায়ের রাজনৈতিক নেতারা অংশ গ্রহন করেন।
এসেদা রহমান ঝিনা গ্রামের মৃত আজিজুর রহমানের স্ত্রী ও এমপি ইসরাফিল আলমের মাতা। মৃত্যু কালে তিনি এক ছেলে চার মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করে মোকার্ত পরিবারের প্রতি সমবেদনা ওআত্নার মাগফেরাত কামনা করেন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button