দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপুরে কিশোর কিশোরী ক্লাবে পুরস্কার বিতরণ

মমিনঃ

আজ সকাল সাড়ে ১০ টার সময়  রাজশাহীর দূর্গাপুরে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মধ্যে সংগীত, আবৃত্তি প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্থান দূর্গাপুর উপজেলা অফিসার্স ক্লাব।

উক্ত অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণ চন্দ্র এবং দূর্গাপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা খাতুন। 

প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন প্রদ্যুত কুমার সরকার সাধারণ সম্পাদক দূর্গাপুর উপজেলা শিল্পকলা একাডেমি, সোহেলী খাতুন  উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, মিজানুর রহমান মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়। 

এ ছাড়াও উপস্থিত ছিলেন সংগীত শিক্ষক রাশেদুর রহমান, মামুনুর রশীদ, তরিকুল ইসলাম, নুসরাত লিপি, আলফা খাতুন আবৃতি শিক্ষক সখিনা খাতুন, সহ দূর্গাপুর উপজেলার ৭ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা কিশোর কিশোরী ক্লাব এর ছাত্র ছাত্রী সদস্যদের মধ্যে যারা ১ম,২য়,৩য়, স্থান অধিকার অর্জন করেছে তাদের কে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন শফিকুল ইসলাম জেন্ডার প্রমোটার আয়োজনেঃ দূর্গাপুর উপজেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button