ঈশরদী

ঈশ্বরদীতে লাইসেন্সকৃত শটগান সহ গুলি উদ্ধার, আটক ১

সৌরভ কুমার দেবনাথ ঈশ্বরদী প্রতিনিধিঃ

দাশুড়িয়া ইউপি চেয়ারম্যানের বাড়িতে চুরি যাওয়া লাইসেন্সকৃত শটগান গুলিসহ উদ্ধার করেছে ঈশ্বরদী অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল ফিরোজ কবির। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার করেন।বৃহস্পতিবার ১৮ নভেম্বর সকালে পুলিশী অভিযান চালিয়ে গুলিও শটগান উদ্ধারের সাথে ঘটনার সাথে সম্পৃক্ত একৎজন কে গ্রেপ্তার করা হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ ওসি আসাদুজ্জামান আসাদ ঘটনা নিশ্চিত করে জানান, গত ১৭ নভেম্বর বুধবার রাতে দাশুড়িয়া ইউপির চেয়ারম্যান বকুল সরদারের বাড়িতে আলমারি ভেঙ্গে লাইসেন্সকৃত শটগান ৩১ রাউন্ড গুলি ও স্বর্ণালঙ্কার চুরি হয়ে যায়। চুরির ঘটনা জানার পর ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশি অভিযান শুরু হয়। ২৪ ঘন্টার বিরতিহীন অভিযানে জগন্নাথপুরের মৃত রফিজ উদ্দিন বিশ্বাসের পুত্র স্বপন বিশ্বাস কে (৪৫) প্রথমে আটক করেন।

ধৃত স্বপনের দেওয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার সকালে শহরের বাবু পাড়া এলাকায় একটি বাগান থেকে শটগান ও গুলি উদ্ধার করা হয়। এই সময় স্বপনের সহযোগীরা দৌড়ে পালিয়ে যায়। সহযোগী অন্যান্য আসামিদের গ্রেপ্তার এবং অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি। অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল ফিরোজ কবির জানান, পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম সর্বক্ষণিক দিক নির্দেশনায় অভিযান সফল হয়েছে। ধৃত স্বপন ডাকাতি মামলার সাজা ভোগ করা আসামি বলে ও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button