ঈশরদীপাবনা

ঈশ্বরদীতে ১১০ পিচ ইয়াবা সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাথঃ

ঈশ্বরদীতে ১১০ পিচ ইয়াবা সহ ১ জন মাদক ব্যাবসায়ী কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেল। এতে নেতৃত্ব দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল ইন্সপেক্টর মোঃ সানোয়ার হোসেন। প্রত্যক্ষদর্শী ও মাদকদ্রব্য অফিস সূত্রে জানা গেছে,(৩০শে জানুয়ারি) বেলা সাড়ে তিনটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঈশ্বরদী পূর্ব নুরমহল্লার (বস্তিপাড়া) থেকে চঞ্চল হোসেন(৩০) মৃধা পিতা মৃত শাহাজাহান মৃধা মাতা মৃত চায়না বেগমকে একই এলাকার খলিল সরদারের বসত ঘর থেকে ১১০ পিচ ইয়াবা সহ হাতে নাতে আটক করেছে।

এসময় অপর আসামি সাগড় সরদার (৩৮) পিতা মোঃ খলিলুর রহমান পালিয়ে যায়। উদ্ধারকৃত ইয়াবা কালো কষ্টিপ দ্বারা প্যাচানো ছোট ভ্যাসলিনের কৌটায় জিপার যুক্ত পলি প্যাকেটে অ্যাস্ফিটামিনযুক্ত মাদকদ্রব্য তার মুল্য বানিজ্যক নাম ইয়াবা ট্যাবলেট। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ সনের ৩৬(১) সারনির ক্রমিক নং ১০(ক) ও ৪১ ধারায় ২ জনের নামে মামলা দায়ের হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অপর আসামি সাগর পলাতক রয়েছে। অপরদিকে ধৃত মাদক ব্যাবসায়ী চঞ্চল এর দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানিয়েছেন সে এই মাদক সংগ্রহ করেছেন পুলিশের সোর্স ইমরান এর নিকট থেকে।

উল্লেখ্য মাদকের এই সম্রাট এর বিরুদ্ধে ইতিপূর্বে আরো কয়টি মাদক মামলা বিচারাধীন রয়েছে বলে জানা যায়। এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদীর সার্কেল ইন্সপেক্টর মোঃ সানোয়ার হোসেন যোগদানের পর অন্যান্য মাদক ব্যাবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছে বলে একাধিক সূত্র জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button