রাজশাহীরাজশাহী সংবাদ

সরকারি রাস্তা দখল করে সিমানা নির্মান বন্ধে রাসিক মেয়রের হস্তক্ষেপ কামনা

নিজস্ব প্রতিবেদক:

সরকারি রাস্তা দখল করে একাধিকবার সিমানা প্রাচীর দেওয়ার ঘটনা নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও মতিহার থানা বরাবর অভিযোগ করেও সেই ব্যক্তির নিকট থেকে রেহাই পাচ্ছেন না সিটি কর্পোরেশনের  ২৮ নং ওয়ার্ড বাসি।

জানা গেছে, ধরমপুর মৌজার জেএল ১৪৫ দাগ নং ১৫৪ জমি সংলগ্ন রাসিকের রাস্তা অনুমোদিত থাকলেও পাশের ব্যক্তি সাহাদুল্লা সাধু পিতা মৃত আমির আলি নিজের ক্ষমতা বলে একাধিকবার সেই জায়গায় ইটদিয়ে  সিমানা প্রাচীর দিতে মরিয়া হয়ে উঠেন। সাহাদুল্লা সাধুর এমন কর্মের প্রতিবাদ করেন স্থানিয়রা।

স্থানিয়দের কথায় কোন কর্ণপাত না করলে স্থানিয়রা অবৈধ সিমানা প্রাচীর বন্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। রাসিক থেকে জায়গা মাপার বিষয়ে সাহাদুল্লা সাধুকে বলা হলেও সাহাদুল্লা সাধু উল্লেখিত দিনে উপস্থিত না হয়ে নিজের ক্ষমতার দাপট দেখান। 

প্রতিবেশি  মনিরুল ইসলাম পিতা নজরুল ইসলাম সংবাদ চলমান কে বলেন স্থানিয়দের মধ্যে আমি সরকারি রস্তার বিষয় নিয়ে প্রতিবাদ করায় আমার উপরে বিভিন্ন প্রকার হুমকি ধামকি আসছে।অপর দিকে  সরকারি রাস্তা ঘিরে একাধিক বার সিমানা প্রাচীর দেওয়ার ঘটনায় এলাকা বাসি গণসাক্ষর দিয়ে রাসিকের ২৮ নং ওয়ার্ড কাউন্সিলরের নিকট জমা দিয়েও এই ঘটনার সুরহা পায়নি। দ্রুত সাহাদুল্লা সাধুর এমন দাপট বন্ধ সহ রাস্তা রক্ষার্থে রাসিক মেয়রের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানিয়রা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button