রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় দুই জনের মর্মান্তিক মৃত্যু

রাজশাহীর পবা উপজেলার মোহনপুর বুধপাড়া ঢালানে রেলক্রসিংয়ের সময় ট্রেনের ধাক্কায় কাঠের লাকড়িবাহী নছিমনের চালক ও হেলপার নিহত হয়েছে। আজ সোমবার বিকেল ৪.১৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, বেলপুকর ধাধাস এলাকার আবুল হোসেনের ছেলে মো. মোফাজল (৩৫), ও পুঠিয়া উপজেলার হাতিনাজা এলাকার মো. হানিফের ছেলে হাবিব (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকেল ৪.১৫ মিনিটের দিকে রাজশাহী রেলস্টেশন থেকে ছেড়ে ঢাকা যাচ্ছিল পদ্মা এক্সপ্রেস ট্রেন। এ সময় একটি নছিমন কাঠের লাকড়ি নিয়ে ভাটায় যাচ্ছিল। পথে বুধপাড়া মোহনপুর রেলক্রসিংয়ে পৌঁছালে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নছিমনের চালক এবং হেলপার নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করেছে।

এ বিষয়টি নিশ্চিত করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার স্টেশনের লিডার খাইরুল ইসলাম বলেন, ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়েছে। জিআরপি থানা পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এসেছেন।

রেলওয়ে জিআরপি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button