রাজশাহী সংবাদ

পুলিশের অভিযানে রাজশাহীতে আটক ৭৯

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৭৯ জনকে আটক করা হয়েছে। পৃথকভাবে সোমবার ও মঙ্গলবার দিনব্যাপী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

সোমবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪২ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে।

বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ৪ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন ও কর্ণহার থানা ২ জন ও দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ জীবন (২৩) কে ৪ গ্রাম হেরোইনসহ, মোঃ জাকির হোসেন (৩৩) ও মোঃ ফরহাদ হোসেন (৩২) কে ২ বোতল ফেন্সিডিলসহ, মোঃ আলিফ (২৭) কে ১৩০ গ্রাম গাঁজাসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ আসমত আলী (৫২) কে ১০ গ্রাম হেরাইনসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ হাসিবুর রহমান(২১) ও মোঃ মনিরুল ইসলাম(২৫)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ মোঃ উকিল(৩৯) কে ৫ গ্রাম হেরোইন ও ২৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

এছাড়া কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ আজাদ শেখ (৪০)কে ৫২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে মহানগর পুলিশের সংশ্লিষ্ঠ বিভাগ।

অন্যদিকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩৭ জনকে আটক করেছে রাজশাহী জেলা পুলিশ। মঙ্গলবার দিনব্যাপী অভিযানে তাদেরকে আটক করা হয়।

গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ৭ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৫ জন, চারঘাট মডেল থানা ২ জন, বাঘা থানা ৮ জনকে আটক করে। যার মধ্যে ২২ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ১২ জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আটককৃতদের মধ্যে বাঘা থানা পুলিশ মোঃ ওহাব ফকির(৬৫),  মোঃ নুরুল ইসলাম (৫০)কে মাদক সেবন, মোঃ সুমন ইসলাম(২২) ও মোঃ মামুন মন্ডল(২১) কে ৫০পিস ইয়াবাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ মোঃ শফিকুল ইসলাম(৫৫) কে ৯০০ গ্রাম গাঁজাসহ আটক করে। দূর্গাপুর থানা পুলিশ মোঃ মেহেদী হাসান(১৯), মোঃ আমিনুল ইসলাম (২০)কে ৫০ পিচ ইয়াবা এবং মোঃ সান্টু প্রাং (৪৮) কে ৯ গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ মোঃ রহিদুল ইসলাম(৩২) কে ২০ পিচ ইয়াবাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ জাক্কার আলী(৩০) কে ৪০০ গ্রাম গাঁজা এবং মোঃ আরিফুল ইসলাম (২২) কে ১২পিচ ইয়াবাসহ আটক করে। তানোর থানা পুলিশ নহির আলী(৩৫) কে ৫লিটার চোলাইমদসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতে খায়ের আলম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button