চারঘাটরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় প্রান গেল যুবকের

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল (২৮ আগস্ট) রবিবার রাজশাহীর আড়ানী রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাহিন হোসেন নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রবিবার দুপুর আড়াইটার দিকে রাজশাহীর আড়ানী রেল ক্রসিংয় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শাহিন হোসেন নাটোর সদরের আমহাটি এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শাহিন হোসেন নিজ বাড়ি থেকে আড়ানীর দিকে আসছিলেন। দুপুর আড়াইটার দিকে তিনি আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চূর্ণবিচূর্ণ হয়ে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তিনি মারা যান।

এ ব্যাপারে আরও জানতে চাইলে, আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ের গেটম্যান লায়েব উদ্দিন জানান, একটি মালবাহী ট্রেন রাজশাহীর দিকে আসছে দেখে গেট নামিয়ে দেওয়া হয়। এর মধ্যে ট্রেনের অর্ধেক অংশ গেট পার হয়ে যায়। এসময় গেটে বাঁশ নামানো দেখেও মোটরসাইকেল আরোহী দূত গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন।

এসময় নিয়ন্ত্রণ হারিয়ে গেটের তল দিয়ে এসে চলন্ত ট্রেনকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চূর্ণবিচূর্ণ হয়ে তিনি গুরুতর আহত হয়ে পড়েন। পরে তাকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হলে সেখানেই তার মৃত্যু হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button