রংপুরসংবাদ সারাদেশসারাদেশ

ফেসবুক লাইভে এসে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা-বোনারপাড়া রেল লাইনের স্টেডিয়াম এলাকায় শনিবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে শাকিল খান নামে এক যুবক চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

এ সময় কান্নাজড়িত কণ্ঠে শ্বশুরবাড়ির নির্যাতনের কথা জানান শাকিল। নিহত শাকিল মিয়া উপজেলার রামচন্দ্রপুর ইউপির ভগমানপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি পেশায় অটোচালক ছিলেন।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে রংপুর এক্সপ্রেস নামে একটি ট্রেন গাইবান্ধা শহরে ২ নম্বর রেলগেট এলাকায় পৌঁছালে ট্রেনের নিচে লাফ দেন শাকিল। এতে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যান তিনি।

নিহতের স্বজনরা বলেন, এক মাস আগে প্রেম করে প্রতিবেশী শাহিন মিয়ার মেয়ে শারমিন আক্তারকে বিয়ে করেন শাকিল। কিন্তু শাকিলকে কোনোভাবেই মেনে নিচ্ছিল না শারমিনের পরিবার। উল্টো শারমিনকে ছেড়ে দেওয়ার জন্য নানা ধরনের হুমকি-ধমকি দেয় শারমিনের পরিবার।

নিহতের মামা মাসুম মিয়া জানান, বিদেশে যাওয়ায় জন্য পাসপোর্ট, ভিসাসহ প্রায় সব প্রস্তুত হয়েছিল। এক মাসের মধ্যেই বিদেশে যাওয়ার কথা। কিন্তু শ্বশুরবাড়ির অত্যাচার, নির্যাতনে শেষ পর্যন্ত আত্মহত্যা করেছে শাকিল।

নিহতের বড় ভাই সৌরভ মিয়া জানান, মেয়ের পরিবারকে মীমাংসার কথা বলায় ওইদিন সকালে শাকিল এবং আমাকেও মারধর করেছে শাকিলের শ্বশুর শাহিন ও তার লোকজন। ওদের অত্যাচারেই শাকিল আত্মহত্যা করেছে। আমরা এর বিচার চাই।

রেলওয়ে পুলিশের গাইবান্ধা ফাঁড়ির ইনচার্জ সেতাফুর রহমান জানান, ওই যুবকের মরদেহ উদ্ধারের পর ফাঁড়িতে রাখা হয়। রাত ৮টার দিকে স্বজনরা মরদেহ শনাক্ত করেন। রোববার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button