বগুড়াসংবাদ সারাদেশ

দীর্ঘ চেষ্টার পর উদ্ধার হলো যমুনায় নিখোঁজ ভাই-বোনের লাশ

বগুড়া প্রতিনিধিঃ

দীর্ঘ চেষ্টার পর উদ্ধার হলো বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া সেই ভাই-বোনের মরদেহ।

মঙ্গলবার ১৯ এপ্রিল সকাল সাড়ে সাতটার দিকে যমুনার কালিতলা ঘাট থেকে বোন নীরা আক্তার এবং বেলা পৌনে ১১ টার দিকে তার ভাই জিসানের লাশ পাওয়া যায়। এর আগে সোমবার দুপুর ২ টার দিকে কালিতলা গ্রোয়েনবাঁধের সামনে নদীতে গোসলে নামে তারা।

এ তথ্য নিশ্চিত করেছেন সারিয়াকান্দি উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার রবিউল ইসলাম।

মৃত ১২ বছর বয়সী নীরা ও ৮ বছর বয়সী জিসান ওই উপজেলার চরবাটিয়া গ্রামের মুশিদুল ইসলামের সন্তান।

জানা গেছে, সোমবার দুপুরে নীরা ও জিসান স্থানীয় শিশুদের সঙ্গে যমুনা নদীতে গোসল করতে নামে। ওই সময় জিসান হঠাৎ নদীতে তলিয়ে যেতে লাগলে বোন নীরা তাকে উদ্ধার করতে এগিয়ে যায়। এক পর্যায়ে দুজনই নদীর পানিতে নিখোঁজ হয়। পরে তাদের সঙ্গে থাকা অন্য শিশুরা স্থানীয়দের বিষয়টি জানায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা জাল টেনে উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হন।পরে রাজশাহী ডুবুরি দলকে খবর দেয়া হয়। চার সদস্যের একটি ডুবুরি দল সোমবার রাত ৯ টার দিকে সারিয়াকান্দি এসে পৌঁছায়। তারা মঙ্গলবার সকাল ৬ টা থেকে উদ্ধার কার্যক্রম শুরু করেন।

এদিন সকাল সাড়ে সাতটার দিকে কালিতলা ঘাট এলাকায় প্রথমে নীরার মরদেহ পাওয়া যায়। পরে বেলা পৌনে ১১টার দিকে জিসানের মরদেহ উদ্ধার করা হয়।

এই বিষয়ে জানতে চাইলে, সারিয়াকান্দি থানার ওসি মো. মিজানুর রহমান জানান, ভাই-বোনের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করে দেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button