সংবাদ সারাদেশ

ছাগলে খেল সুপারির চারা, সংঘর্ষে প্রাণ গেল কৃষকের

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরে ছাগলে সুপারির চারা খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক কৃষক নিহত ও এক গৃহবধূ আহত হয়েছেন। শনিবার সকালে নকলার বানের্শ্বদী ইউপির মধ্যবাউশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আজিম উদ্দীন আজি মিয়া ওই গ্রামের ইয়ার মাহমুদের ছেলে। আর আহত গৃহবধূ হলেন আফরোজা আক্তার। তিনি স্থানীয় নূর মোহাম্মদের স্ত্রী।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মিজান মিয়ার স্ত্রী ইতি বেগম ও ইসমাইলের স্ত্রী শিখা বেগম নামে দুই গৃহিণীকে আটক করেছে পুলিশ।

এসআই রাজীম কুমার ভৌমিক জানান, সকালে মধ্যবাউশা গ্রামের মজিবর ও তার ছেলে সজীবের ছাগল আজিম উদ্দিনের বাড়ির আঙিনায় রোপন করা সুপারি গাছের চারা খেয়ে ফেলে। এ ঘটনায় উভয় পরিবারের সদস্যদের মধ্যে তীব্র বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এ সময় সজীবের লাঠির আঘাতে আজি মিয়া ঘটনাস্থলেই প্রাণ হারান এবং আফরোজা আক্তার নামে আরেক নারী আহত হন।

ওসি মুশফিকুর রহমান জানান, ঘটনার পরপরই অতিরিক্ত এসপি (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। মরদেহ উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button