দূর্গাপুররাজশাহী সংবাদ

অবশেষে দুর্গাপুর প্রেস ক্লাবের নির্বাচন আগামী কাল

 স্টাফ রিপোর্টারঃ আগামীকাল শুক্রবার দুর্গাপুর প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে, তবে এই নিয়ে সাংবাদিকদের মাঝে রয়েছে ভিন্ন মত, দুর্গাপুর উপজেলায় কর্মরত একাধিক সংবাদ কর্মীদের সাথে কথা বলে জানাযায় পুর্বে এই উপজেলায় তিনটি প্রেসক্লাব নাম করন থাকলেও বর্তমানে একটি প্রেসক্লাব তৈরি করতে এই উদ্যেগ গ্রহন করেছেন সাংবাদিকবৃন্দ।

খবর নিয়ে জানা গেছে পুর্বে দুর্গাপুর উপজেলা প্রেসক্লাবের নামে কিছু সরকারি অর্থ হাতিয়ে নেয় একজন জৈনক সাংবাদিক, এরই জের ধরে শুরু হয় সাংবাদিকদের মাঝে আলোচনা সমালোচনার ঝড়, তবে এমন ব্যক্তি যেন পুনরায় দুর্গাপুর উপজেলা সাংবাদিকদের নেতৃত্বে না আসে সেই দিকে লক্ষ রেখেই পুনরায় সৎ ও যোগ্যবান ব্যক্তিকে নেতৃত্বে দেখতে চায় সাংবাদি ও সুশিল সমাজের অনেকেই।

তবে দুর্গাপুর উপজেলার সিনিয়র সাংবাদিক হিসেবে আমিনুলের নাম করন বেশী উঠে এসেছে অনেকের মাঝে। এ ছাড়াও সাধারন সম্পাদকের নাম করনে রয়েছেন এস এম শাহাজামাল ও গোলাম রসুল। তবে সাংবাদিক মিজান মাহীর নির্বাচন থেকে সরে যাওয়ার বিষয়টি নিয়ে অনেকেই হতাশ হয়ে পড়েছেন।

তবে বিতর্কিত ব্যক্তি যেন কোন পদে আসতে না পারে সেদিকে লক্ষ রেখেই কাল নির্বাচিত হবে এই ক্লাবের সভাপতি সেক্রেটারি এমন আশাবাদী অনেকেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button