রাজশাহী সংবাদ

অনিয়মের অভিযোগে পশ্চিম রেলের ৮ কর্মচারিকে বদলি

নিজস্ব প্রতিবেদক : দায়িত্ব অবহেলা, নিয়মিত অফিস না করা ও নানা অনিয়মের অভিযোগে পশ্চিম রেলের আট কর্মচারিকে বদলি করা হয়েছে। এদের পূর্বাঞ্চল রেলওয়ে ছাড়াও বিভিন্ন দফতরে বদলি করা হয়। ঢাকা রেলওয়ে সদর দফতর থেকে বদলির আদেশ পাওয়ার পর পশ্চিম রেলওয়ে থেকে তাদের অবমুক্ত করা হয়েছে।

কিন্তু বদলির আদেশপ্রাপ্ত আটজনের মধ্যে সাতজন নিজ নিজ দফতরে যোগদান করলেও পশ্চিম রেলেও স্টেনোগ্রাফার/সিএসটিই আবুল মাসউদ মোসাদ্দেক আহমেদ নামের একজন এখনো যোগদান করেন নি। তাকে পূর্বাঞ্চল রেলওয়ে বদলি করা হলেও এখন এ আদেশ ঠেকাতে নানা ভাবে তদবির শুরু করেছেন।

রেলওয়ের একটি সূত্র জানায়, স্টেনোগ্রাফার/সিএসটিই আবুল মাসউদ মোসাদ্দেক আহমেদ দীর্ঘদিন ধরে রাজশাহীস্থ পশ্চিম রেলে কর্মরত। স্টেনোগ্রাফার হলেও তার নানা অত্যাচারে খোদ কর্মকর্তারাও অতিষ্ঠ। অফিসে নিয়মিত না আসা, দায়িত্ব অবহেলা, টিকেট কালোবাজারি ও নিয়োগ বাণিজ্যের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। গত ২৬ ডিসেম্বর বদলি আদেশ হলেও এখনো তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন নি। বরং বদলি আদেশ ঠেকাতে তিনি অসুস্থ্যতার মিথ্যা রিপোর্ট দাখিল করেছেন বলে জানা গেছে।

সূত্রমতে, রেলের স্টেনোগ্রাফার হয়েও নগরীর উপশহর এলাকায় চারতলা বাড়ি বানিয়েছেন আবুল মাসউদ। তিনি বেলা ১২ টা অফিসে গিয়ে শুধু হাজিরা খাতায় সাক্ষর করে লাঞ্চের জন্য বেরিয়ে আর অফিসে আসেন না। রেলের উধর্তন কর্মকর্তাদের বিরুদ্ধে বিভিন্ন দফতরে ভুয়া অভিযোগ দিয়ে হয়রানী করারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button