পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ার আলোচিত ওসিকে আত্মসমর্পণের নির্দেশ

পুঠিয়া প্রতিনিধিঃ

এবার দুর্নীতির মামলায় রাজশাহীর পুঠিয়া থানা থেকে বরখাস্ত হওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিল উদ্দিন আহমেদকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আগামী দুই সপ্তাহের মধ্যে তাকে বিচারিক আদালতে আত্মসমর্পণ করতে হবে বলে নির্দেশ প্রদান করেন।সেই সাথে জমা দিতে হবে তাঁর পাসপোর্টও।

জামিন আবেদন খারিজ করে মঙ্গলবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এ কে এম জহিরুল হকের বেঞ্চ এই আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এম কে রহমান। দুদকের পক্ষে ছিলেন খুরশীদ আলম খান।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক জানান, ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকাবস্থায় পুলিশ রেগুলেশন অব বেঙ্গলের প্রবিধান ২৪৩ ও ফৌজদারি কার্যবিধির ১৫৪ ধারা লঙ্ঘন, ক্ষমতার অপব্যবহার, মামলার এজাহার পরিবর্তন, প্রাথমিক তথ্য বিবরণীতে আসামির নাম ও ঠিকানা সংবলিত কলামে ‘অজ্ঞাতনামা’ লিপিবদ্ধ করে স্বাক্ষরপূর্বক মামলা করার অভিযোগ রয়েছে সাকিলের বিরুদ্ধে।

নানা অভিযোগে দুদক গত ২৪ জানুয়ারি রাজশাহীতে তার বিরুদ্ধে মামলা করে।শাকিলের বিরুদ্ধে পুঠিয়ার শ্রমিক নেতা নুরুল হত্যা মামলার এফাইয়ার বদল সহ দুর্নীতির নানা অভিযোগ উঠে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button