রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার-৬

রাজশাহীর রাজপাড়া, কাশিয়াডাঙ্গা এবং বোয়ালিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ৬ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, হাসান আলী হৃদয় (১৯), কাওসার আলী রাজন (২৩), আকাশ আলী (২২), শাহাদৎ হোসেন খোকন (৩৮), হযরত আলী অপু (২৮) ও আরিফ হোসেন (২৮)। আসামি হাসান রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার উত্তর গুড়িপাড়ার মিজানুর রহমানের ছেলে, কাওসার আলী হড়গ্রাম বিদ্দির পাটালের সাইদুল ইসলামের ছেলে, আকাশ হড়গ্রাম চারখুটার মোড়ে মানিকের ছেলে, শাহাদৎ চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুরেরর শহিদ ফকিরের ছেলে, হযরত আলী একই এলাকার রুবেলের ছেলে এবং আরিফ হোসেন রাজপাড়া থানার বহরমপুর মধ্যপাড়ার মৃত রজব আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৯ নভেম্বর রাত ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিক নির্দেশনায় এসআই মো: শারিফুর রায়হান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে দুই জন ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছেন।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাতেই রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়াম এলাকায় অভিযান পরিচালনা করে আসামি হাসান আলী হৃদয় ও কাওসার আলী রাজনকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার করেন।

অপর একটি অভিযানে এসআই মোহা: আব্দুর রহমান ও তাঁর টিম রাত সোয়া ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড় হতে আসামি আকাশকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার করে।

এর আগে এসআই মো: মিজানুর রহমান সরকার ও তাঁর টিম রাত ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার রাণীবাজার বাটার মোড় এলাকা হতে আসামি শাহাদৎ হোসেন, হযরত আলী এবং আরিফ হোসেনকে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার করেন। এসময় আসামিদের মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া, কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button