সংবাদ সারাদেশ

উদ্ধার হলো ২২ হাজার টাকায় বিক্রি হওয়া সেই শিশু

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুরে মা সোনিয়া খাতুনের কাছে ২২ হাজার টাকায় বিক্রি হওয়া ১৬ মাস বয়সী শিশু সন্তান সাব্বির হোসেনকে উদ্ধার করে ফিরিয়ে দিলেন  পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
গতকাল শনিবার সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেন এসআই মো. রায়হান। এ ঘটনায় শিশু ক্রেতা আনোয়ার হোসেন রতনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গত ২৩ নভেম্বর শাহজাদপুর উপজেলার কাশিপুর গর্জনা গ্রামে সোনিয়ার বাবার বাড়ি থেকে ডাক্তার দেখানোর মিথ্যে কথা বলে সোনিয়ার শ্বশুর, শিশুর দাদা মো. শাহিন ও সাইদ দুইজনে মিলে সাব্বিরকে একই উপজেলার ভাটপাড়া জামিরতা গ্রামের বেলায়েত হোসেনের ছেলে আতোয়ার হোসেন রতনের কাছে অবৈধভাবে ২২ হাজার টাকায় বিক্রি করে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এসআই মো. রায়হান জানান, ২২ হাজার টাকা বিক্রি হওয়া শিশুর মা সোনিয়া খাতুনের দেয়া তথ্য ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে আতোয়ার হোসেন রতন এর নিজ বাড়ি থেকে শিশু সাব্বির হোসেনকে উদ্ধার করা হয়েছে। পরে শাহজাদপুর থানার মাধ্যমে মা সোনিয়া খাতুনে কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে  জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button