নাটোর

নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী পালিত

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধি:

নানা কর্মসূচির মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।

আজ রবিবার সকালে শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পাঘর্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম,পৌর মেয়র উমা চৌধুরী জলি সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। অপরদিকে জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট ভবন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিট নিরবতা পালন শেষে মোনাজাত করা হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা। দিনটি পালনে জেলা স্বেচ্ছাসেবক লীগ শহরের কানাইখালী পূরাতন বাসষ্ট্যান্ডে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পাঘর্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও মোনাজাতসহ নানা কর্মসুচি পালন করে। এ সময় জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী কর্মসুচির মধ্যে রয়েছে কোরআন খতম, শহরের কানাইখালী পূরাতন বাসষ্ট্যান্ডে করোনায় কর্মহারা মানুষের মাঝে শুকনো খাবার ও দুঃস্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ, রক্তদান, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং বিভিন্ন মন্দির ও গীর্জায় বিশেষ প্রার্থনা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button