সংবাদ সারাদেশসারাদেশ

গাজীপুরে মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করলো বাবা

গাজীপুরের কালীগঞ্জে ঘুমন্ত অবস্থায় কাউসার বাগমার (২৪) নামে ১ তরুণকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন।

এর আগে, একইদিন ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, কাউসার মাদকাসক্ত ছিলেন। প্রায়ই মাদকের টাকার জন্য তার মা-বাবার সঙ্গে ঝগড়া করতেন। ভোরে কাউসারকে তার বাবা তাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

এই ঘটনায় নিহতের মা মোসলেমা বেগম বলেন, কাউসার মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ও ভাঙচুর করতো। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিলো। গতকাল রাতে নেশার টাকার জন্য ২ কাঠা জমি বিক্রি করে টাকা দাবি করেন ঐ তরুণ। টাকা দিতে রাজি না হলে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। এ অবস্থায় তার বাবা ভোরে তাকে ঘুমন্ত অবস্থায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন।

নিহতের ভাই আশরাফুল জানান, কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতেন ও মাদকসেবন করতেন। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইতেন। মা টাকা না দিলে ঘর ভাঙচুর ও মাকে মারধর করতেন।

এ ব্যাপারে ওসি মাহাতাব উদ্দিন বলেন, এই ঘটনায় নিহতের পিতাকে আটক করেছে পুলিশ। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে ও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button