সংবাদ সারাদেশসারাদেশ

এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে বাস খাদে, আহত ৫

সংবাদ চলমান ডেস্ক: ঢাকার ধামরাইয়ে ৩৩ জন এসএসসি পরীক্ষার্থী নিয়ে বাস খাদে পড়েছে। এ ঘটনায় দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে তিন শিক্ষার্থীসহ পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৯টার দিকে কালামপুর-সাটুরিয়া সড়কের বাটুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কবলিত বাস ও যাত্রীদের এরই মধ্যে উদ্ধার করা হয়েছে।

এদিকে এ ঘটনায় তিন শিক্ষার্থী আহত হলেও তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষাকেন্দ্রে পাঠানো হয়েছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে কয়েকজন এসএসসি পরীক্ষার্থী তাদের অভিভাবকদের নিয়ে আশুলিয়া থেকে একটি বাসে ধামরাইয়ের কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেয়। পরে তারা কালামপুর-সাটুরিয়া সড়কের বাটুলিয়া এলাকায় এসে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে। এ সময় একটি দেয়ালের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের ভেতরে থাকা তিন পরীক্ষার্থী, একজন শিক্ষক ও এক অভিভাবক আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার এস আই কামাল হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করা হয়েছে। এছাড়া পরীক্ষার্থীদের কেন্দ্রে পাঠানো হয়েছে।

এর আগে ২০১১ সালের ১১ জুলাই মিরসরাইয়ে শিক্ষার্থীদের বহনকারী একটি পিকআপ বড়তাকিয়া-আবুতোরাব সড়কের সৈদালী এলাকায় পাশের একটি ডোবায় উল্টে যায়। এতে ৪৪ জন স্কুলছাত্রসহ ৪৫ জন নিহত হন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button