রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে অপহৃত স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার, গ্রেফতার ১

রাজশাহীতে অপহৃত স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার, গ্রেফতার ১

 

স্টাফ করেসপন্ডেন্ট
সংবাদ চলমান.কম
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করছে পুলিশ। এ সময় রিফাত হোসেন (১৯) নামের এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রিফাত হোসেন রাজশাহীর তানোর উপজেলার তালন্দ গ্রামের ছলিম উদ্দিনের ছেলে। পেশায় তিনি ট্রাকচালক।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারকৃত রিফাতকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। আর ভুক্তভোগী ছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাক আহমেদ সংবাদ চলমান.কম-কে জানান, বুধবার (১১ সেপ্টেম্বর ) দুপুরে মোহনপুর উপজেলার ঘাসিগ্রামের জনৈক ব্যক্তির ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মেয়েকে (১৩) অপহরণ করা হয়। ওই দিন রাতে স্কুল ছাত্রীর ভাই ট্রাকচালক রিফাত হোসেনকে (১৯) আসামি করে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

ওসি বলেন, ‘মামলার এজাহারে বলা হয়- কু-প্রস্তাবে রাজি না হওয়ায় তার বোন স্কুল থেকে বাড়ি ফেরার পথে জোর করে অপহরণ করে ট্রাকচালক রিফাত হোসেন। পরে ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে তাকে উদ্ধার করা হয়। একই সঙ্গে অপহরণকারী রিফাতকে গ্রেফতার করা হয়।’

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button