মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদ

পুলিশের ওসি হয়ে মোহনপুর থানায় আলোচনায় মোস্তাক

 রিতা আহমেদ: রাজশাহী জেলা পুলিশের একজন ওসি হয়ে মোহনপুর থানায় যোগদান করে মাত্র ৬ মাসেই আলোচনায় আলোকিত হয়েছেন মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ।

সরে জমিনে মোহনপুর উপজেলার বিভিন্ন গুরুত্ব পুর্ন স্থান ঘুরে মিলে এই নবাগত ওসির কর্মবিধি। কেশর হাট পৌরসভার আলি আকবর নামের একজন বলেন আমার এক প্রতিবেশী দীর্ঘ সময় ঘুরে ও কোন আইনী সহায়তা পাচ্ছিল না কিন্তু এই ওসি যোগদানের পর সেটির সমাধান করে দিয়েছেন।

পল্লি চিকিৎসক আব্দুল বারির সাথে দীর্ঘ সময় কথা হয় মিডিয়া কর্মীদের, তিনি বলেন আমার নিজ নামীয় পুকুর একটি সংবদ্ধ দল দখলের চেষ্টা করেছিল আমি আইনী ভাবে ওসি ও মোহনপুর থানার এস আই মিজানুর রহমানের আইনী সহায়তা পেয়েছি তাদের আইনী সহায়তায় আমি মুগ্ধ হয়েছি, কোন কিছুর বিনিময় ছাড়া যে পুলিশ বিরল ভাবে কাজ করে তার প্রমান আমি নিজেই।

মৌগাছির একজন ব্যবসায়ী জানান দুই একজন সুবিধা বাদী ছাড়া সকলেই সুবিধা পাচ্ছেন এই ওসির নিকট থেকে, তিনি বলেন শুনেছি ইপটিজিন মাদক এই সবের বিরুদ্ধে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রচার প্রচারনা তিনি নিজেই করে থাকেন। এই ধরনের দক্ষ পুলিশ অফিসার সত্যিই প্রশংসনীয়।

মোহনপুর থানায় খবর নিয়ে যানাযায় এরই মাঝে তিনি ২৬ টি মামলার ভিকটিম উদ্ধার করতে সক্ষম হয়েছেন। ১৮৩ ব্যক্তিকে মাদক মামলায় গ্রেপ্তারও করেছেন। তার পুর্বের কর্মস্থল ডি এম পির একটি সুত্র সংবাদ চলমান কে জানান তিনি দীর্ঘ ৫ বছর সেখানেও সুনামের সাথে কাজ করেছেন।

রাজশাহী জেলা পুলিশের একজন উদ্ধর্তন কর্মকর্তা বলেন তার পুর্বের দক্ষতার বিশ্লেষন করেই তাকে মোহনপুর থানার দ্বায়ীত্ব ভার দেওয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button