নাটোররাজশাহীসারাদেশ

লালপুর চেয়ারম্যানের ভিজিএফ এর নগদ অর্থ লুটপাট

লালপুর প্রতিনিধিঃ

নাটোর লালপুরে গত (১০ মে) নাটোরের লালপুরে ঈদ উল ফিতর উপলক্ষে ভিজিএফ এর নগদ অর্থ বরাদ্দ এর টাকা লুটপাট এর অভিযোগ উঠেছে আড়বাব ইউনিয়নের চেয়ারম্যানের গোলাম মোস্তফার বিরুদ্ধে । ১ম ধাপে ২০২০-২০২১ অর্থ বছরের গরীব দুস্থ ও অসহায় ৫শ পরিবারের মাঝে ৫শ টাকা করে ২লাখ ৫০ হাজার বরাদ্দ দেওয়া হয়েছে উপজেলার আড়বাব ইউনিয়নে । ৫শ জনের নামের তালিকা থাকলেও তাদের মধ্যে ৫১ জনের টাকা দেওয়া হয়নি ।

এ ছাড়া ২য় ধাপে ১৫শ ৪১ পরিবারের মধ্যে ৪শ৫০ টাকা করে বিতরণ করা হয়েছে । তালিকায় নাম থাকা সত্তেও ৭৭জনকে বরাদ্দ কৃত টাকা দেওয়া হয়নি । ভুক্তভোগীরা টাকা লুটপাট প্রসঙ্গে ঢাকা মহাখালি দূর্যোগ ব্যবস্থাপনা উপ- পরিচালক বরাবর অভিযোগ করেছেন । নাটোরের জেলা প্রশাসক, থানা নির্বাহী অফিসার বরাবর অনুলিপি কপি দেওয়া হয় বলে অভিযোগ সূত্রে জানা গেছে ।

আড়বাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা ভুক্তভোগীদের হুমকি দিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। হাবিবপুর গ্রামের ভুক্তভোগী জামাত আলী বলেন, তালিকায় নাম থাকলেও কোন টাকা পায়নি । তিনি আরো বলেন, চেয়ারম্যান লোকজন নিয়ে এসে জোরপূর্বক স্বাক্ষর করে নিয়েছে । আড়বাব গ্রামের আবু তাহের বলেন, তালিকায় নাম আছে । অথচ টাকা পায়নি । আড়বাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, অভিযোগ টি মিথ্যা ও বানোয়াট । ষড়যন্র মূলক ভাবে আমার বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে ।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার দায়িত্ব প্রাপ্ত ও সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তার বলেন, অভিযোগের অনুলিপি পেয়েছি। দূর্যোগ ব্যবস্থাপনা উপ-পরিচালক বরাবর অভিযোগ দেওয়া হয়েছে । উর্দ্ধতন কর্মকর্তা নির্দেশ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো বলে জানান ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button