নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের গুরুদাসপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম নামে ৪৫ বছরের এক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। আজ রোববার সকালে উপজেলার পৌরসদরের চাঁচকৈড় বাজারে এই ঘটনা ঘটে।

আটক সাইফুল ঐ বাজারের কুটুমবাড়ি রেস্টুরেন্টের মালিক এবং কাচারিপাড়া মহল্লার মৃত-মহির উদ্দিন মোল্লার ছেলে। এ ঘটনায় স্কুলছাত্রীর খালু বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

স্কুল ছাত্রীর খালু বলেন, অভিযুক্ত সাইফুল ইসলামের কুটুমবাড়ি নামের একটি রেস্টুরেন্ট আছে চাঁচকৈড় বাজারে। ঐ স্কুলছাত্রী পৌরশহরের একটি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করে। রেস্টুরেন্টে মাঝে মধ্যে খেতে যেতো সে। সেখান থেকেই সাইফুলের সঙ্গে সম্পর্ক তৈরি হয় তাদের।

পরবর্তীতে বিয়ের কথা বলে ঐ মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন সাইফুল। গত ৩০ জুলাই চাঁচকৈড় শ্রমিক অফিসের রুমে ডেকে নেন ঐ স্কুলছাত্রীকে। কথা বলার একপর্যায় সাইফুল জোর পূর্বক তাকে ধর্ষণ করেন।এরই ধারাবাহিকতায় ২৪ সেপ্টেম্বর আবারো একই স্থানে ধর্ষণ করার জন্য চেষ্টা করলে দুই জনের মধ্যে বিবাদ শুরু হয়। একপর্যায় স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে সাইফুলকে আটক করে থানায় দেন।

এ ঘটনায় গুরুদাসপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, সকালে খবর পেয়ে পুলিশ সাইফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button