জাতীয়

তথ্যমন্ত্রীর সঙ্গে ভারতীয় প্রতিনিধিদলের সাক্ষাৎ

সংবাদ চলমান ডেস্ক :

ত্রিপুরার বিধানসভার স্পিকার রেবতী মোহন দাসের নেতৃত্বে ১৪ সদস্যের ভারতীয় প্রতিনিধি দল তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সাক্ষাৎ করেছে।

গতকাল শনিবার সন্ধ্যায় তথ্য মন্ত্রীর কার্যালয়ে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। তথ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ভারতীয় প্রতিনিধি দলে আরো ছিলেন, ত্রিপুরার বিধানসভা সদস্য আশীষ কুমার সাহা এবং আগরতলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রণব সরকার ছিলেন।

বৈঠকে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দ্বিপক্ষীয় স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন তারা। এসময় দু’দেশের বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরো জোরদার করতে পারস্পরিক সহযোগিতা অব্যাহত রাখার ক্ষেত্রে অভিন্ন মত প্রকাশ করেন উভয়পক্ষ।

এসময় গত সেপ্টেম্বরের মাঝামাঝি আগরতলায় অনুষ্ঠিত প্রথম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ড. হাসান মাহমুদের অংশ নেয়ার কথা ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গে তার বৈঠকের কথা স্মরণ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রতিনিধি দলের সদস্যরা।

সম্প্রীতি নামে বাংলাদেশ-ভারতের বন্ধুতা স্থাপনকারী একটি সংগঠনের আমন্ত্রণে গত ১ নভেম্বর তিন দিনের সফরে এসেছে ভারতের প্রতিনিধি দলটি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button