চারঘাটরাজশাহী

চারঘাটে বিশেষ পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী আটক ১৯

চারঘাট প্রতিনিধিঃ

গতকাল ২৫ ফ্রেব্রুয়ারি শুক্রবার রাজশাহীর চারঘাটে বিশেষ পুলিশের পৃথক পৃথক অভিযানে হেরোইন সেবনকারী ও মাদক ব্যবসায়ীসহ ১৯জনকে আটক করেছে মডেল থানা পুলিশ।

মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, শুক্রবার দিনগত রাতে সঙ্গীয় ফোস নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পৌরসভা,শলুয়া হলিদাগাছি, জাগিরপাড়া থেকে মাদক সেবন ও ব্যবসায়ী করতে আসলে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা, আজিজ এর ছেলে শুকুর আলী (৫০),মৃত আবুল কাশেম ছেলে মনির হোসেন (৪৩), খোরসেদ আলীর ছেলে মিজানুর রহমান(৩৩) ,মৃত নুর ইসলাম ছেলে শাজাহান(২৮), চন্দ্রিমা আরএমপি রাজশাহী, আবুল কালামের ছেলে কাউসার(২৭),আয়েন উদ্দিনের ছেলে বেলাল(৩০), ইয়াকুব আলীর ছেলে বারেকুল(২৬), মৃত আলমগীর ছেলে সবুজ আলী(২৮) পুঠিয়া।

এছাড়া পবা থানার রবিউল, মতিহার থানার আলমগীর, বাঘা থানর সাগর আলী, চারঘাট থানার হোসেন আলী,হাবিল, শাহাদৎ,সুমন, হাসাদুল ইসলাম ও রাজশাহী জেলা শাহ মুখদম থানা নাজিমুদ্দিন ছেলে রাজু (৪৫) দেশীয় অস্ত্র সস্ত্র নিজ হেফাজতে রাখার অপরাধে এবং নাটোর জেলা জাহেদুল ইসলাম (৩০),পাবনা জেলা মৃত মোতালেব ছেলে বাবু(৫০)।

এই বিষয়টি নিশ্চিত করে চারঘাট মডেল অফিসার ইনর্চাজ মুহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, শলুয়া চামটাসহ রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবন ও মাদক ব্যবসায়ী ১৯জনকে আটক করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের মাধ্যমে শনিবার সকালে জেল হাজতে প্রেরন করা হয়।রাজশাহীকে মাদকমুক্ত করতে এই অভিযান সর্বক্ষণ অব্যাহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button