রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহী নগরীরতে পাওনা টাকা চাওয়ায় পাওনাদারকে কুপিয়ে জখম

লিয়াকত হোসেনঃ

রাজশাহী মহানগরীর ২৪ নং ওয়ার্ড সাগরপাড়া শিবতলা ছোট বটতলা এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পাওনাদারকে মারধর ও খুরের আঘাতে জখম করেছে রুবেল নামে এক ব্যক্তি।

রুবেরের  পিতার নাম দিলবর হোসেন। তার বাড়ি নগরীর নগর ভবন রেলক্রসিং দরিখরবনা এলাকায়। পেশায় তিনি একজন স্বর্ণ ব্যবসায়ী। প্রসঙ্গত রামচন্দ্রপুর বাসার রোড এলাকার তারেক ও তাদের বাবা মায়ের কাছ থেকে চেকের মাধ্যমে ব্যাবসার উদ্দেশ্যে দরিখরবনা এলাকার রুবেল লক্ষাধিক টাকা ধার নেয়। দুই মাস যাবত টাকার জন্য ঘুরাতে থাকে এবং দিবো বলে গড়িমসি করতে থাকে।

এরই জের ধরে ১২ জুন শুক্রবার আনুমানিক রাত্রি ৮ঃ৫০ মিনিটের দিকে তারেক তার বাবা-মায়ের পক্ষ থেকে পাওনা টাকা চাইতে যায়। টাকা চাওয়া মাত্র রুবেল ক্ষিপ্ত হয়ে তাকে পূর্ব পরিকল্পিত ভাবে মারধর করে এবং তাকে হত্যার উদ্দেশ্য ধারালো অস্ত্র (খুর) দিয়ে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা এবং এক বন্ধুর সহায়তায় তাকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। খুরের আঘাতে তার হাতের বেশকিছু অংশ কেটে যায় এবং ১৬টি সেলাই পড়ে।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন,অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button