রাজশাহী সংবাদ

র‌্যাব-৫ এর পৃথক অভিযানে ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি-০১
র‌্যাব-৫ এর অভিযানে বিয়ারসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ০৯ সেপ্টেম্বর ২০২০ তারিখ ১৪১৫ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন ইউসুফপুর কলেজ মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ বাবু ওরফে ছোট বাবু (৩৫), পিতা-মৃত আসলাম সাং-মোক্তারপুর দফাদারপাড়া, থানা-চারঘাট, জেলা-রাজশাহীকে (ক) ৩০ ক্যান বিয়ার (৯.৯ লিটার) (খ) ০১ টি ব্যাগসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি-০২
র‌্যাব-৫ এর অভিযানে গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ০৯ সেপ্টেম্বর ২০২০ তারিখ ১৩৪৫ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বিড়ালদহ মাজার এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ হোসেন মিয়া (৭০), পিতা-মৃত বুরু মিয়া, সাং-মরিচাকান্দি, থানা-বাঞ্চারামপুর, জেলা-বি-বাড়িয়াকে (ক) ১১ কেজি গাঁজা (খ) ০১ টি মোবাইল ফোন (গ) ০১ টি সীমকার্ড (ঘ) ০১ টি টিকিটসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি-০৩
র‌্যাব-৫ এর অভিযানে বিদেশীমদ সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ০৮ সেপ্টেম্বর ২০২০ তারিখ ২১৫৫ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী বাজার এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ রহিদুল ইসলাম (৩৫), পিতা-মৃতঃ মোসলেম উদ্দিন, সাং-চামটা, থানা-চারঘাট, জেলা-রাজশাহীকে ২৭ বোতল বিদেশীমদ (১০.১২৫ লিটার)সহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি-০৪
র‌্যাব-৫ এর অভিযানে গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ০৮ সেপ্টেম্বর ২০২০ তারিখ ১৮০০ ঘটিকায় রাজশাহী জেলার মোহনপুর থানাধীন কেশরহাট এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ বাবর আলী (৪৮), পিতা-মৃত বরু শেখ, সাং-বাকসইল, থানা-মোহনপুর, জেলা-রাজশাহীকে (ক) ৯০০ গ্রাম গাঁজা (খ) ০১ টি মোবাইল ফোন (গ) ০২ টি সীমকার্ড (ঘ) ০১ টি মেমোরীকার্ডসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার মোহনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button