সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরে অ্যাম্বুলেন্সে বিস্ফোরণ-নিহত ৭

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের ভাঙ্গায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ৭জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো বেশ কয়েক জন। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার মালিগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) তাহসিন বিষয়টি নিশ্চিত করেছেন।

কী কারণে অ্যাম্বুলেন্সটিতে আগুন লাগে, তা নিশ্চিত হওয়া যায়নি এখনো। তবে সিলিন্ডার বিস্ফোরণের কারণে অ্যাম্বুলেন্সটিতে আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিলেন ঐ অ্যাম্বুলেন্সের যাত্রীরা। পথে মালিগ্রামে এক্সপ্রেসওয়ের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে অ্যাম্বুলেন্সে আগুন ধরে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলেও অ্যাম্বুলেন্সে থাকা ৭জন দগ্ধ হয়ে মারা গেছে।

ভাঙ্গা উপজেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. জাফর জানান, সকাল ১০টা ৫৫ মিনিটে তারা খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছান। তবে তার আগেই ভস্মীভূত অ্যাম্বুলেন্সের যাত্রীরা পুড়ে অঙ্গার হয়ে যায়। মরদেহ শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button