সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরে রক্ত দিতে গিয়ে কলেজ ছাত্র খুন

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরে বন্ধুর অসুস্থ বোনকে রক্ত দিতে গিয়ে খুন হয়েছেন প্রান্ত মিত্র নামে এক কলেজ ছাত্র।মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে শহরের আলীপুর ব্রিজ-সংলগ্ন এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।

নিহত প্রান্ত রাজবাড়ীর পাচুরিয়া গ্রামের বিকাশ মিত্রের ছেলে। তিনি সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স (বোটানি) তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত দুইটার দিকে বন্ধু হৃদয় তাকে ফোন দিয়ে বলেন, তার বোনের সন্তান প্রসবে অপারেশন করতে হবে, রক্ত লাগবে, রক্ত দিতে প্রান্ত ঐ সময়ই বাসা থেকে বের হয়ে যায়।

মঙ্গলবার ভোর হতে চললেও প্রান্ত আর বাসায় না ফেরায় দুশ্চিন্তায় পড়েন পরিবারের সদস্যরা। যোগা যোগের চেষ্টা করলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়। সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে আলীপুর ব্রিজের কাছে গিয়ে প্রান্তর মরদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। এই মর্মান্তিক ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

কোতোয়ালী থানার এসআই মো. শামিম হোসেন বলেন, ভোরে আলীপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে জখমের চিহ্ন রয়েছে। তদন্ত চলছে এবং এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এসআই শামিম হোসেন।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button