রাজশাহী সংবাদ

রাজশাহী নগরীতে মাদক সম্রাজ্ঞী শ্যামলী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর শিরোইল কলোনী এলাকার মাদক সম্রাজ্ঞী শ্যামলীকে (৪০) আটক করেছে পুলিশ। গতকাল সন্ধ্যা ৭টার দিকে শিরোইল কলোনীর রেলওয়ে বস্তি থেকে তাকে আটক করেন চন্দ্রিমা থানার এসআই শাহীনুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তার কাছ থেকে ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। শ্যমলী রেলওয়ে কলোনী বস্তি এলাকার হত্যা মামলার আসামি মোঃ খায়রুলের স্ত্রী। অপর দিকে মাদক সম্রাজ্ঞী শ্যামলী আটকের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

চন্দ্রিমা থানার ওসি পরির্বতন এর পর থেকে এক এক করে কলোনী এলাকার মাদক ব্যবসায়ী আটকের খবরে সাধুবাদ জানিয়েছেন এলাকার সর্বস্তরের মানুষ।

স্থানীয়রা বলছেন, এবার হয় তো এলাকা থেকে কিছুটা হলেও মাদক নির্মুল করা যাবে। এতদিন মাদক সম্রাজ্ঞী শ্যামলী ধরাছোঁয়ার বাইরে থেকে তার ব্যবসা পরিচালনা করে আসছিলো।

এ বিষয়ে জানতে চাইলে এসআই শাহীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে মাদকসহ আটক করা হয়েছে। এর আগে ওই এলাকার মাদক ব্যবসায়ী তেতু, ইসরাফিল ও সানমুনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এসঅই শাহীন।

আজ রবিবার দুপুরে মাদক ব্যবসায়ী শ্যমলীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নং ১০।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button