পুঠিয়ারাজশাহী সংবাদ

রাজশাহীর পুঠিয়ায় এমপি মনসুরের কর্মীকে পিটিয়ে আহত, দারা’র ভাইসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর পুঠিয়ায় বর্তমান এমপি মনসুর রহমানের দুই কর্মীকে পিটিয়ে আহত করেছে নবাগত জেলা আ.লীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওয়াদুদ দারার সমর্থকরা। ঘটনার পর পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

গতকাল (১০ ডিসেম্বর) মঙ্গলবার সকালে আবদুল ওয়াদুদ দারার নিজ বাড়ি বিড়ালদহ মাজার এলাকায় এ মারধরের ঘটনা ঘটে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

আহতরা হলেন, মকবুল হোসেন ও মহিন আলী। তারা উপজেলার বিড়ালদহ মাজার এলাকার বাসিন্দা এবং বর্তমান এমপি মনসুর রহমানের সমর্থক।

এ ঘটনার আবদুল ওয়াদুদ দারার চাচাতো ভাই শেখ মুক্তাদির শরিফ সহ ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৪ থেকে ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২২/ ১০ ডিসেম্বর।

মামলা সুত্রে জানা গেছে, আহত মহিন মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে বিড়ালদহ মাজারের সামনে দাড়িয়ে থাকা অবস্থায় হঠাৎ ৮ থেকে ১০ লোক দেশীয় অস্ত্র হাতে এসে তাকে মারধর করে। তারা সবাই সাবেক এমপি দারা’র সমর্থক। খবর পেয়ে মহিনের চাচা মকবুুুল হোসেন এগিয়ে এসে তাদের বাঁধা দিলে তারা তাকেও এলোপাথারি মারধর শুরু করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের দু’জনকে রক্ষা করে। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত মুহিন জানান, কিছুদিন আগে দারা’র ভাই শেখ মুক্তাদির শরিফের বিরুদ্ধে মাজারের কোটি টাকা লোপাটের অভিযোগ উঠে। এ ব্যপারে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ হলে তিনি সেই সংবাদ তার ফেসবুক আইডিতে শেয়ার করেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা তার ওপর হামলা চালাতে পারে।

এব্যপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, আহত মকবুল হোসেন লিখিত অভিযোগ দিলে অভিযোগটি মামলা আকারে রেকর্ড করা হয়েছে। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button