রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় সিএনজির ৫যাত্রী নিহত

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৫জন মারা গেছেন। আজ শনিবার বিকেল ৩টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর তেল পাম্পের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১ জন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিহতরা হলেন, নাটোরের বাকিদেবপুরের বাসিন্দা হাসান আলীর স্ত্রী পারভিন বেগম, শাহমখদুম কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী শারমিন, নাটোরের বাসিন্দা আইয়ুব আলী লাবু এবং সিএনজি চালক মোখলেসুর ও ইনসাফ আলী।

আহত যুবকের নাম হৃদয়। তাকে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম জানান, রাজশাহী-ঢাকা মহাসড়কে একটি ট্রাকের সঙ্গে সিএনজির সংঘর্ষ হয়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি দোকানে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। আহত হয় আরো ৫ জন। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নেন ফায়ার সার্ভিসের সদস্যরা। সেখানে তিন জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা বলেন, বেলপুকুরে সড়ক দুর্ঘটনায় পাঁচ জনের লাশ হাসপাতাল এসেছে। লাশ গুলো মর্গে নিয়ে যাওয়া হচ্ছে। আইনগত ব্যবস্থা শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button