পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় বিজিবি দম্পতি নিহত

পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় আজিম উদ্দিন (৪৫) নামের এক বিজিবি সদস্য ও তার স্ত্রী রুমা বেগম (৩২) নিহত হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে পুঠিয়া উপজেলা সদরের ঢাকা-রাজশাহী মহাসড়কের স্কিসবিল্ডিং- এর সামনের রাস্তায় এ ঘটনা ঘটে ।

নিহত বিজিবি সদস্য আজিম উদ্দিন নাটোর সদর থানার তেলপুকি গ্রামের আবুল হোসেন খানের ছেলে। তিনি পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া ৮নং ওয়ার্ডের টিএন্ডটি পড়ায় ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত বিজিবি সদস্য আজিম উদ্দিন তার কর্মস্থল থেকে ছুটিতে এসে ভাড়া বাসা থেকে কেনা কাটার জন্য মোটরসাইকেল যোগে পুঠিয়া উপজেলা সদরের মার্কেটে যায়।

মার্কেট শেষে বাড়ি ফেরার পথে ঢাকা-রাজশাহী মহাসড়কের স্কিসবিল্ডং-এর সামনের রাস্তায় মোটরসাইকেল নিয়ে মহাসড়ক পারাপারের রাজশাহীগামী মাল বোঝাই ট্রাক (নং ঢাকা মেট্রো-ড ১৪-২২৯৮) ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তার স্ত্রী গুরুত্বর জখম হয়। এবং বিজিবি সদস্য আজিম উদ্দিন মোটরসাইকেলসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যায়।

পরে গুরুত্বর জখম রুমাকে স্থানীয়রা উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তিনিও মারা যান। সে সময় ট্রাক ড্রাইভারকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, ঘাতক ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে পুঠিয়া থানা

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button