রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

এবার অন্তরার পাশে রাজশাহীর ডিসি

নিজস্ব প্রতিবেদকঃ

মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েও টাকার অভাবে ভর্তি হতে না পারা রাজশাহীর বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর বড় ছয়ঘটি গ্রামের সেই অন্তরা খাতুনের পাশে এবার দাঁড়িয়েছেন জেলা প্রশাসক আবদুল জলিল। মেডিকেল কলেজে চান্স পেলেও টাকার অভাবে তার ভর্তি অনিশ্চিত হয়ে পড়ে।এই ঘটনাটি সংবাদপত্রে প্রকাশিত হলে তাঁর পাশে দাঁড়িয়েছেন জেলা প্রশাসক।

এর আগে, র‌্যাব-৫ এর অধিনায়কের পক্ষ হতে ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান অন্তরার বাড়িতে হাজির হয়ে তাকে সহায়তা প্রদান করেন।

গতকাল সোমবার জেলা প্রশাসক আবদুল জলিল তাঁর কার্যালয়ে ডেকে তাকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। পাশাপাশি মুজিব শতবর্ষের আধাপাঁকা বাড়ি তৈরী করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। এ সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা। অন্তরা ও তার মা রসুনারা বেওয়া।

এ বিষয়ে অন্তরা খাতুন বলেন, আর্থিক অনটনের মধ্যেও নিজের ইচ্ছা শক্তি আর সবার দোয়ায় এ পর্যায়ে পোঁছাতে পেরেছি। কিন্তু আমার পরিবারের পক্ষে মেডিকেলে ভর্তির টাকা জোগাড় করা কষ্টকর হচ্ছিল। তার পরে আমাকে ডিসি স্যারসহ অনেকেই সহায়তার জন্য পাশে দাঁড়িয়েছেন। আমি সকলের প্রতি খুশি এবং কৃতজ্ঞ।

দরিদ্র পরিবারের মেয়ে অন্তরা খাতুন। ছোট বেলায় বাবা মারা যায়। মা রসুনারা বেওয়া অন্যের বাড়ীতে ও ভাই সোহেল রানা রাজমিস্ত্রি কাজ করে সংসার চালানোর পাশাপাশি তার লেখাপড়ার খরচ যোগান দেয়।

এবার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে এমবিবিএস কোর্সে মেধা তালিকায় ভর্তি হওয়ার সুযোগ পেলেও আর্থিক অনটনের কারণে ভর্তি হওয়া অনিশ্চয়তা হয়ে পড়েছে দেখা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button