রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও দূর্ধষ শিবির ক্যাডার মাসুদ রানা রাব্বানী ও তার বাহিনী কর্তৃক রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক ও সদস্য মেহেদি হাসানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের বিচার ও গ্রেফতারের দাবীতে নগরীর জিরো পয়েন্টে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার বেলা ১২টায় রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী মডেল প্রেসক্লাব, মাদক বিরোধী সংগঠন ২১ এবং সুধী সমাজের ব্যানারে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি,‘বাংলা সংবাদের’ সম্পাদক ও দৈনিক অধিকারের রাজশাহী প্রতিনিধি রাফিকুর রহমান লালুর সভাপতিত্বে বক্তব্য রাখেন মাদক বিরোধী সংগঠন ২১ এর সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের সময়ের রাজশাহীর ব্যুরো প্রধান শফিকুল ইসলাম, রাজশাহী মডেল প্রেসক্লাবের সহ সভাপতি ও সংবাদ চলমানের ব্যবস্থাপনা সম্পাদক নূরজামাল ইসলাম, ভোরের চেতনার বিশেষ প্রতিনিধি রেজাউল করিম,

এশিয়ান টিভির বারিউল আলম শান্ত, রাজশাহী মডেল প্রেসক্লাবের সদস্য রায়হানুর রহমান শ্যামল, সদস্য হাসিবুল ইসলাম , সদস্য মতিউর রহমান মতি, সুজন ইসলাম,দৈনিক সানশাইনের ফাইসাল আহম্মেদ রাতুল, মাদক বিরোধী সংগঠন ২১ এর সদস্য রাজন ইসলাম, তন্দ্রা সরকার প্রমখ। মানব বন্ধন বিক্ষোভ কর্মসূচি পরিচালনায় ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক দেশ সেবার রাজশাহী প্রতিনিধি হুমায়ন কবির।

বক্তারা বলেন, গত ২২ সেপ্টেম্বর রাতে রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক ও সদস্য মেহেদি হাসানের উপর রাজশাহীর তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, শীর্ষ মাদক ব্যবসায়ী ও দূর্ধষ শিবির ক্যাডার মাসুদ রানা রাব্বানী ও তার বাহিনী ক্লাবের ভীতরে ডুকে যে বর্বরচিত হামলা চালিয়েছে তা অত্যান্ত ন্যাক্কারজনক। এই হামলার মূল পরিকল্পনাকারী তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, শীর্ষ মাদক ব্যবসায়ী রাব্বানী গ্রেফতার হলেও তার বাহিনীর ক্যাডাররা এখনো গ্রেফতার হয়নি তা বড়ই দুঃখজনক। সন্ত্রাসী হামলার এক সপ্তাহ পার হলেও এখনো আসামীরা কেন গ্রেফতার হচ্ছে না? বক্তরা আরো বলেন, চিহ্নিত সন্ত্রাসী এই রাব্বানীর বিরুদ্ধে রাসিক মেয়রের গাড়িতে হামলা, নিজ বাড়িতে বোমা উদ্ধার,হত্যা,মাদক, চাঁদাবাজী, সন্ত্রাসীসহ প্রায় দেড় ডজনের মতো মামলা চলমান রয়েছে।

রাজশাহীতে সরকার বিরোধী সকল কাজের সাথে এই রাব্বানীর নাম জড়িত। সরকারের আইন প্রয়োগকারী সংস্থা একটু নিবিড় ভাবে তদন্ত করলেই বেরিয়ে আসবে এই রাব্বানীর সকল তথ্য। মাননীয় প্রধানমন্ত্রীর রাজশাহী সফরের কিছুদিন পুর্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই রাব্বানীর বাড়ি থেকে বোমা ও বোমা তৌরির সরঞ্জামসহ রাব্বানীকে আটক করেন পুলিশ। এর পর রাব্বানী দীর্ঘ সময় কারাগারে ছিলেন। জামিনে মুক্ত হয়ে এসে আবারো নেমে পড়েন অপরাধ জগতে।

বক্তরা এই ভয়ংকর সন্ত্রাসী রাব্বানীর বাহিনীর অন্য সদস্য এবং এই হামলার সাথে জড়িতদের অতি দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান। এই হামলার সাথে যারাই জড়িত থাকুক তাদের খুঁজে বেরকরে এমন শাস্তি দেওয়া হোক যেন ভবিষ্যতে কোন অপরাধি সাংবাদিকদের উপর আর হামলা করার শাহস না পায়। এই রাব্বানীর সন্ত্রাসী বাহীনির সকলকে অচিরেই গ্রেপ্তার না করা হলে বৃহত্তর কর্মসুচি দেওয়ার ঘোষণা দেন রাজশাহী মডেল প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button