দূর্গাপুররাজশাহী

পৌরপিতা নয়- সেবক হতে চান ধানের শীষের প্রার্থী সোহেল

মমিন ইকবাল দূর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহী জেলার একাধিক পৌরসভা গুলোর মধ্যে দূর্গাপুর পৌরসভাকে অন্যতম হিসাবে আখ্যায়িত করা হয়। আর এই  পৌরসভায় মেয়র প্রার্থী হিসাবে প্রথমবারের মত নির্বাচন করছেন জার্জিস হোসেন সোহেল।

 তি্নি এক বিশেষ সাক্ষাতকারে বলেন আসন্ন পৌর নির্বাচনে মাঠে নেমেছি সাধারন মানুষের পাশে থাকার জন্য।  এই নির্বাচনী গনসংযোগকালীন সাধারন মানুষের কাছে গিয়ে ধানের শীষের প্রার্থী জার্জিস হোসেন সোহেল বলেন মানুষ আমাকে সবসময় কাছে পেয়েছেন, তাই আমার হাতে তারা এ পৌরবাসীর দ্বায়ভার দিতে চান। শাসক বানাবেন।

 তিনি বলেন আমি নিজেকে পৌরপিতা নয়, জনগণের একজন সেবক হিসাবে নিজেকে কাজে লাগাতে চাই। আমার কাছে অর্থ বিত্তের চেয়ে মানুষের ভালবাসা বেশি দামি বলেও মন্তব্য করেন তিনি। আর সেই ভালবাসার তাগিদে মানুষ আমাকে তাদের ভোটে  নির্বাচিত করবে।

সম্প্রতি সময় সংবাদ চলমান এর সঙ্গে এক সাক্ষাৎকারে বলেন ২৮ ফেব্রুয়ারি দূর্গাপুর পৌরসভার নির্বাচন সুষ্ঠ পরিবেশে  অনুষ্ঠিত হয় এবং ভোট প্রয়োগের সুযোগ দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে জয় লাভ করবো।বি এনপির প্রার্থী জার্জিস হোসেন সোহেল আরো বলেন আমি দূর্গাপুর পৌর সভার মেয়র নির্বাচিত হলে গরিব অসহায় মানুষের সুখে দুঃখে পাশে থাকব, এবং দূর্গাপুর পৌরসভাকে ডিজিটাল রোল মডেলে রুপান্তিত করার আশ্বাস প্রদান করেন এই তরুন নেতা। তিনি গণসংযোগ কালীন সাধারন মানুষদের কাছে ভোট চেয়ে প্রার্থনা করে বলেন আমাকে আপনার মূল্যবান ভোট দিবেন জয় যুক্ত করবেন এবং সার্বিক সহযোগিতা করবেন। তিনি নিজেও পাশে থাকার অশ্বাস দেন এ সময়। জার্জিস হোসেন সোহেল বলেন, দীর্ঘ ১৫ বছরে দূর্গাপুরে কোন উন্নয়নের ছোয়া লাগেনি, আরো বলেন অনুন্নত রাস্তার সোডিয়াম বাল্ব নষ্ট থাকায়  বাজার বাসি যেন বিপাকে ভোগান্তিতে  না থাকে সে জন্য দূর্গাপুরবাসী নতুন মুখ দেখবেন বলে তিনি সাধারন মানুষের আস্বাস দেন। পরবর্তীতে  জনসাধারণের উদ্দেশ্যে বলে আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে দূর্গাপুরবাসী জয় যুক্ত করবেন এবং সাধারণ মানুষের সেবা করার সুযোগ দিবেন আমিও আপনাদের সকল সুবিধা অসুবিধার দ্বায়ভার কাধে নেব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button