গোদাগাড়ীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে দুদকের গণশুনানি ৩ মার্চ

চলমান ডেস্ক: দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে আগামীকাল মঙ্গলবার রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে শুরু হচ্ছে গণশুনানি।

গণশুনানিতে গোদাগাড়ী উপজেলার সব সরকারি- আধা সরকারি দফতর, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, ব্যাংক-বীমা ও আর্থিক প্রতিষ্ঠানের সেবা সংক্রান্ত বিষয়ে সেবা প্রার্থীরা সুনির্দিষ্ট অভিযোগ জানাতে পারবেন। গণশুনানিতে সেবা প্রার্থীদের সুনির্দিষ্ট অভিযোগরে বিষয়ে তাৎক্ষণিক  সমাধান দেয়া হবে।

গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্নীতি দমন কমিশনের সচিব মুহাম্মদ দিলোয়ার বখ্ত। সভাপতিত্ব করবেন, রাজশাহীর ডিসি মো. হামিদুল হক। এছাড়াও উপজেলার সেবা প্রদানকারী দফতরের সব কর্মকর্তা উপস্থিত থেকে সেবা প্রার্থীদের অভিযোগ বিষয়ে প্রদান করবেন।

সুনির্দিষ্ট অভিযোগ প্রদানের জন্য উপ-পরিচালক, দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, রাজশাহী  এর টেলিফোন নম্বর ০৭২১-৭৭২১৯৯, মোবাইল নম্বর- ০১৮১৯-৪৫৫০৯৭ ও ০১৭৭৬-০৫৪০৪৯ এ অভিযোগ জানানো যাবে।

এছাড়া গোদাগাড়ীর ইউএনও কার্যালয়ে স্থাপিত অভিযোগ বক্সে লিখিত অভিযোগ জানানো যাবে। গোদাগাড়ী উপজেলার সরকারি দফতরের সেবা প্রার্থীদের সুনির্দিষ্ট অভিযোগ প্রদান ও উপস্থিতি থাকার জন্য দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, রাজাশাহী কর্তৃক অনুরোধ জানানো হয়েছে।

রাজশাহী জেলা সমন্বিত অফিসের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানান, সব দফতরের কাজ নাগরিক যাতে সহজে সুবিধা পায় সেই জন্য এই গণশুনানি করা হচ্ছে। এখানে কাউকে হেয় পতিপন্ন বা ছোট করার জন্য না। তাই সবাইকে নির্বিঘ্নে এতে অংশ গ্রহণের আহবান জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button