রাজশাহী সংবাদ

ওবায়দুল কাদের সাথে রাজশাহী জেলা আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা । আজ শুক্রবার সকালে জাতীয় সংসদের বাসভবনে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাঁর সাথে দেখা করেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপিত মেরাজ উদ্দিন মোল্লাকে সভাপতি ও সাবেক এমপি সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারাকে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃত্বে ওবায়দুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

এসময় জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য এড. আব্দুস সামাদসহ প্রমুখ।

সাক্ষাতের সময় ওবায়দুল কাদের বলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগে আর যেন কোন গ্রুপিং না থাকে। আওয়ামী লীগের নবীন প্রবীণ মিলে আগামীর পথচলা আরো সমৃদ্ধি হোক। রাজনীতি করতে গেলে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশ মানতে হবে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা জানান, রাজশাহী জেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ, শক্তিশালী ও সাংগঠনিক নেতৃত্ব ফিরিয়ে আনতে আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button