বিভাগহীনরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

রামেকে করোনা উপসর্গ নিয়ে নারী মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদকঃ

রামেকে করোনা উপসর্গ নিয়ে একজন নারী মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় ১৪ নভেম্বর রোববার সকাল ৯ টা থেকে ১৫ নভেম্বর সোমবার সকাল ৯ টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে তিনি মারা যান।

৩১ থেকে ৪০ বছর বয়সী ওই নারীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে তিনি হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। রামেক হাসপাতালের পরিচালক এই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, গত ১ দিনে রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি।

তবে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে ৩১ থেকে ৪০ বছর বয়সী এক নারী মারা গেছেন। তিনি হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে। এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে সোমবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ২৯ জন। এক দিন আগেও এর সংখ্যা ছিল ৩৪ জন।

তাদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে রাজশাহীর ১৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬ জন, নাটোরের ২ জন, নওগাঁর ৪ জন, পাবনার ২ জন, কুষ্টিয়ার ৩ জন এবং মেহেরপুরের ১ জন।

করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২৬ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৬ জনের। এ ছাড়া গত ১ দিনে ভর্তি হয়েছেন ৪ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৬ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২৬ জন।

এর আগে গতকাল রোববার রামেক হাসপাতাল ল্যাবে ৪৫ জনের করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে দুই জনের দেহে। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৫৩ জনের নমুনা পরীক্ষা হয়েছে।

এর মধ্যে রাজশাহী জেলার ৬ জনের নমুনায় করোনা ধরা পড়েছে। পরীক্ষার অনুপাতে রাজশাহী জেলার করোনা শনাক্তের হার ৪ দশমিক ৪ শতাংশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button