বিভাগহীনসংবাদ সারাদেশ

খুলনায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

খুলনা প্রতিনিধিঃ

খুলনায় শিশু ধর্ষণের অভিযোগে মো. আসাদ নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।বৃহস্পতিবার র‌্যাব-৬ এর মুখপাত্র এএসপি তারেক আমান বান্না এ তথ্য জানান। এর আগে, বুধবার ফকিরহাট উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. আসাদ দাকোপ উপজেলার বাসিন্দা।

র‌্যাব-৬ এর মুখপাত্র এএসপি তারেক আমান বান্না জানান, ভুক্তভোগী শিশু স্থানীয় একটি মাদরাসার ছাত্রী। গত ১৬ জানুয়ারি বিকেলে ভুক্তভোগী শিশু নিজেদের বাড়ির উঠানে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। এ সময়ে তাকে খাবারের প্রলোভন দেখিয়ে আসাদ তার বাড়িতে নিয়ে ধর্ষণ করেন।

পরবর্তীতে বাড়িতে এসে তার মায়ের কাছে শিশুটি সব ঘটনা খুলে বলে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

পরে শিশুটির পিতা বাদী দাকোপ থানায় আসাদকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। তাকে গ্রেফতারের জন্য দেশের বিভিন্ন স্থানে র‌্যাব অভিযান চালায়। উন্নত প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব তার অবস্থান নিশ্চিত হয়ে জানতে পারে আসামি ফকিরহাট উপজেলায় অবস্থান করছে। বুধবার রাতে আসাদকে ফকিরহাট উপজেলার থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি শিশুকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। পরবর্তীতে তাকে দাকোপ থানায় হস্তান্তর করে র‌্যাব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button