সংবাদ সারাদেশ

স্বামীর অনুপস্থিতিতে সন্তানের সামনেই পালাক্রমে ধর্ষণ করল মাকে

সংবাদ চলমান ডেস্কঃ

কুড়িগ্রামের উলিপুরে স্বামীর অনুপস্থিতিতে এক গৃহবধুকে ডেকে নিয়ে আটকে রেখে সন্তানের সামনে রাতভর পালাক্রমে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন। এর আগে, শুক্রবার রাতে পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ।

গ্রেফতাররা হলেন- উপজেলার তবকপুর ইউপির রাজারঘাট গ্রামের আবু বক্কর, তার সহযোগী একই এলাকার সেফাত উল্লার ছেলে কায়সার আলী, ফকর উদ্দিনের ছেলে সোবহান আলী লিটন ও আবুল হোসেনের ছেলে মমিনুল ইসলাম।

মামলার এজাহারে ভুক্তভোগী গৃহবধূ উল্লেখ করেন, তিনি এক সন্তানের মা। স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশী মোহাম্মদ আলীর ছেলে ব্যবসায়ী রবিউল ইসলাম তাদের বাড়িতে আসতেন এবং তাকে প্রেমের প্রস্তাব দিতেন। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সম্পর্ক গড়ে তোলেন রবিউল। ২৫ সেপ্টেম্বর রাতে রবিউল তাকে নতুন করে বিয়ের আশ্বাস দিয়ে মোবাইল ফোনে ডেকে নেন। এরপর তিনি দেড় বছরের সন্তানকে নিয়ে উলিপুর বাজারে রবিউল ইসলামের সঙ্গে দেখা করেন।

এজাহারে আরো উল্লেখ করা হয়, উলিপুর বাজারে যাওয়ার পর একটি অটোরিকশায় করে ওই গৃহবধূকে উপজেলার তবকপুর ইউপির রাজারঘাট গ্রামের আবু বক্করের ফাঁকা বাড়িতে নিয়ে যান রবিউল। সেখানে একটি ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করেন। এ সময় রবিউলের বন্ধু কায়ছার আলী, সোবহান আলী লিটন, মমিনুল ইসলাম রাতভর পালাক্রমে ধর্ষণ করে। পরদিন সকালে ওই গৃহবধূকে ঘরের মধ্যে একা রেখে তারা সটকে পড়েন।

উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন জানান, গত শুক্রবার রাতে ওই গৃহবধূ মামলা করার পর চারজনকে গ্রেফতার করা হয়। শনিবার তাদের কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার প্রধান আসামি রবিউলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এছাড়া পুলিশের এ কর্মকর্তা জানান,ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button