সংবাদ সারাদেশসারাদেশ

শ্বশুর বাড়ি থেকে যুবকের ঝুলতো লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

ছোট শ্যালিকা প্রিয়ার জন্মদিনের দাওয়াত খেতে শ্বশুর বাড়িতে যায় হারুনুর রশিদ । সেখানে তার ভায়রা জুয়েল সহ শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে ঝগড়া হয় তার। একপর্যায়ে রাত ৩ টার দিকে হারুন মারা গেছেন বলে তার পরিবারে জানান শ্বশুর বাড়ির লোকজন।

তবে হারুনের পরিবারের দাবি, স্ত্রীর পরকীয়ার জেরে তাকে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন।  

ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুরে। মঙ্গলবার সকালে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউপির ৬ নম্বর ওয়ার্ড থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে হাজিমারা পুলিশ ফাঁড়ির সদস্যরা।

মৃত হারুন লক্ষ্মীপুর সদর উপজেলার রসুলগঞ্জ ইউপির চররুহিতা গ্রামের নবীগঞ্জ এলাকার মান্নানের ছেলে। তিনি পেশায় কসাই ছিলেন। 

পারিবার সূত্রে জানা যায় যে, প্রায় ৫ মাস আগে রায়পুরের চরবংশী ইউপির মান্নানের মেয়ে বৈশাখী আক্তারের সঙ্গে হারুনের পারিবারিকভাবে বিয়ে হয়। আড়াই মাস আগে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের পর থেকে হারুনের সঙ্গে খারাপ আচরণ করতেন বৈশাখী। অন্য ছেলের সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে তাদের সংসারে অশান্তি ছিল।  

সোমবার রাতে ছোট শ্যালিকা প্রিয়ার জন্মদিনের দাওয়াত খেতে শ্বশুর বাড়িতে যান হারুন। সেখানে তার ভায়রা জুয়েল সহ শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে রাত ৩ টার দিকে শ্বশুর বাড়ির লোকজন হারুনের পরিবারকে তার মৃত্যুর সংবাদ দেন।  

হারুনের পরিবার অভিযোগ করে যে, হারুনকে তার ভায়রা সহ শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয় । হারুনের কপালে আঘাতের চিহ্ন রয়েছে।

রায়পুরের হাজিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মফিজুর রহমান জানান যে, ঝুলন্ত অবস্থায় হারুনের মরদেহ তার শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করা হয়। স্ত্রী এবং শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে হারুনের ঝগড়া হয়েছে। এর জেররে হয়তো সে আত্মহত্যা করতে পারে। মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানান এ ঘটনার আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button