বাগমারা

বাগমারায় ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ

স্টাফ রিপোটারঃ

রাজশাহীর সেই আলোচিত বাগমারা পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নাজিদুল ইসলাম (২৫) নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে হত্যাকারি মুকিদুল ইসলামসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে এই হত্যকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মৃত আজগর আলীর দুই পক্ষের সন্তান নাজিদুল এবং মুকিদুলের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে ঘটনার এক পর্যায়ে নাজিদুল বাসুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যারয় সংলগ্ন মোড়ে চা পান করতে যাচ্ছিলেন। সেই সময় পূর্বে থেকে উৎ পেতে থাকা হাতে ছুরি নিয়ে নাজিদুলের উপরে আক্রমন করে। এতে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থালে তার মৃত্যু হয়।

এলাকাবাসি বাগমারা থানা পুলিশেকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসাপাতালে পাঠান ।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বলেন, ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি ।ওসি জানান নিহতের মরদেহ রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button