সংবাদ সারাদেশ

মেয়রের গাড়িতে বাসের ধাক্কা, স্ত্রী-ছেলেসহ নিহত ৩

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দা পৌরসভার নবনির্বাচিত মেয়রের গাড়িতে বাসের ধাক্কা লেগে  স্ত্রী-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় মেয়রসহ আরো ১০ জন আহত হয়েছেন।

গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার, ছেলে গৌরব সরকার ও পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর।

স্থানীয়রা জানায়, স্ত্রী-ছেলেসহ কয়েকজনকে সঙ্গে নিয়ে ঐতিহ্যবাহী ভাঙ্গার মিষ্টির দোকানে মিষ্টি খেতে যান পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার। সেখান থেকে মাইক্রোবাসে নগরকান্দায় বাড়িতে ফিরছিলেন। কালের মোড় এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা চট্টগ্রামগামী জিএস পরিবহনের একটি বাস তাদের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার ও কামাল মাতুব্বর নিহত হন।

আহত অবস্থায় পৌর মেয়র নিমাই সরকার ও তার ছেলে গৌরব সরকারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গৌরবের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন পৌর মেয়র। তার অবস্থাও আশঙ্কাজনক।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক বলেন, ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত মেয়রকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button