ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে সরকারি কর্মচারীকে অপহরণ অভিযােগে ৪জন গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সাব – রেজিষ্ট্রি অফিসের এক কর্মচারীকে অপহরণ করে মুক্তিপণ আদায় ও মারধরের অভিযােগে ৪ জন গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভােরবেলা তাদের বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রফতার করা হয় বলে বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুর সবুর বিষয়টি সন্ধ্যায় নিশ্চিত করেছেন । অপহরণের শিকার মামলার বাদী জুয়েল মিঞা ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার রফিকুল ইসলামের ছেলে । তিনি লাহিড়ী সাব রেজিষ্ট্রি অফিসে ৩ য় শ্রেণির কর্মচারী বলে পুলিশ জানিয়েছে ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন – পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার আব্দুস সামাদের ছেলে নাসিদুল ইসলাম ( ২৬ ) , চাঁদপুর জেলার শাহবস্তী থানার মুনির হােসেনের জসিম উদ্দীন ( ২৬ ) , বালিয়াডাঙ্গী উপজেলার ফুলতলা গ্রামের নিজাম উদ্দীনের ছেলে সাজেদুল ইসলাম ( ২৭ ) ও পাড়িয়া ইউনিয়নের ঠুমনিয়া গ্রামের ফজলে এলাহির ছেলে জসিম উদ্দীন ( ১৯ ) । এজাহারের বরাত দিয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা বালিয়াডাঙ্গী থানার এসআই খাদেমুল ইসলাম নর্থবেঙ্গল ২৪ কে জানান , মামলার বাদী জুয়েল মিঞা সাব রেজিষ্ট্রি অফিস থেকে বাড়ী ফেরার সময় গতকাল মঙ্গলবার ওই চারজন তাকে অপহরণ করে অপরিচিত এলাকায় নিয়ে যায় ।

সেখানে মারধরের পাশাপাশি মুক্তিপণের জন্য ৫০ হাজার টাকা দাবি করে।তিনি আরও জানান , ১০ হাজার টাকা বিকাশে দেওয়ার পর কোনমতে অপহরণকারীদের নিকট থেকে মুক্তি পাওয়া পর বালিয়াডাঙ্গী থানার এসে বুধবার ভােরবেলা মামলা দায়ের করে । মামলা দায়ের পর পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারীদের গ্রেফতার করে।বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুস সবুর জানান , পুলিশ অপহরণকারীদের গ্রেফতার করে দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে । মামলা তদন্ত চলছে ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button