সংবাদ সারাদেশ

বিস্কুট খেয়ে সর্বস্ব হারালেন বিদেশ ফেরত মামা-ভাগ্নে

সংবাদ চলমান ডেস্ কঃ

বাসে পাশের সিটে বসা অপরিচিত লোকের দেয়া বিস্কুট খেয়ে অজ্ঞান হয়ে সর্বস্ব হারিয়েছেন বিদেশ ফেরত মামা, ভাগ্নে। অন্য একটি ঘটনায় একজন ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তার সঙ্গে থাকা দেড় হাজার টাকাও হারিয়েছেন।

গতকাল শনিবার দুপুরে গুলিস্তান স্টেডিয়ামের কাছ থেকে পথচারীরা ওই মামা-ভাগ্নেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অপরজনকে তেজগাঁও এলাকা থেকে উদ্ধার করা হয়। বিদেশ ফেরত মামা হযরত আলী, তার ভাগ্নে আল আমিন এবং কসমেটিক ব্যবসায়ী সুনয়ন মণ্ডল।

জ্ঞান ফেরার পর ভাগ্নে আল আামিন জানান, তার মামা হযরত আলী ৪ বছর পর বাহরাইন থেকে গতকাল শনিবার ঢাকায় আসেন। তাকে রিসিভ করতে দোহার থেকে ঢাকায় আসেন তিনি। তার কাছে ছিল ২ হাজার টাকা। এর মধ্যে ৫০০ টাকা খরচ হয়। মামা আসার পর তাকে নিয়ে বিমানবন্দর বাস স্টেশন থেকে গুলিস্তানের উদ্দেশে বাসে চড়েন।

তার মামা ছিল সামনের সিটে, তিনি ছিলেন তার পেছনের সিটে। আল আমিন বলেন, কিছুদূর যেতেই পাশের সিটের এক লোক আমার সঙ্গে কথাবার্তা বলে। জানায় তাদের বাড়িও দোহারে। তারাও দোহারে যাবে। পরে তারা বিস্কুট খেতে দেয় এবং নিজেরাও খায়। এরপরে আস্তে আস্তে অচেতন হয়ে পড়ি। জ্ঞান ফেরার পর দেখি আমরা হাসপাতালে। সঙ্গে কিছুই নেই, মোবাইল টাকা ও ব্যাগ সবই নিয়ে গেছে।

অন্যদিকে, তেজগাঁও শিল্পাঞ্চল থানার এ এসআই আমিনুর রহমান সন্ধ্যায় সুনয়ন মণ্ডলকে ঢামেকে নিয়ে আসেন। তিনি বলেন, আজ দুপুরে পুলিশের রেকার গাড়ির চালক বেগুন বাড়ি লাভ রোডের মোড় থেকে অচেতন অবস্থায় সুনয়ন মণ্ডলকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় সমরিতা হাসপাতালে নিয়ে যান। সংবাদ পেয়ে ওই হাসপাতাল থেকে ঢামেক হাসপাতাল আনা হয়। খবর পেয়ে সুনয়ন মণ্ডলের খালাতো ভাই পরিতোষ সরকার হাসপাতালে ছুটে আসেন।

তিনি সাংবাদিকদের জানান, তার ভাই কসমেটিকস ব্যবসায়ী। তিনি বরিশাল আগৈলঝরা মৈস্তারকান্দি গ্রামের সুনিল সরকারের ছেলে। তিনি বলেন, সুনয়ন মালামাল কেনার জন্য গতকাল শুক্রবার ঢাকায় আসে। রাতে মগবাজারে আমার বাসায় ছিল। সকালে চক বাজারের উদ্দেশে বের হয়। সঙ্গে ছিল দেড় লাখ টাকা। তার কাছে কিছুই পাওয়া যায়নি বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button